জনগণকে ট্রুডোর ধন্যবাদ

প্রকাশিতঃ ২:৫৭ অপরাহ্ণ, মঙ্গল, ২২ অক্টোবর ১৯

আন্তর্জাতিক ডেস্ক: কানাডার ৪৩তম জাতীয় নির্বাচনে দ্বিতীয়বারের মতো ১৫৬ আসন পেয়ে জয়ী হয়েছে প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর দল লিবারেল পার্টি। দলের প্রতি আস্থা রাখায় দেশের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন জাস্টিন ট্রুডো।

সামাজিক যোগাযোগ সামাজিক ফেসবুকের একটি স্ট্যাটাসে ট্রুডো বলেন, “ধন্যবাদ, কানাডা। সঠিক নির্দেশনায় দেশ পরিচালনায় আমাদের দলের প্রতি বিশ্বাস ও আস্থা রাখার জন্য। আপনারা যাকেই ভোট দিন, আমাদের দল সবার জন্যই কাজ করবে।

এবারের নির্বাচনে ১৫৮টি সিট পেয়েছে ট্রুডোর লিবারেল পার্টি। ২০১৫ সালের নির্বাচনে লিবারেল পার্টি জিতেছিল ১৮৪টি আসনে। কানাডার সংসদে মোট আসন ৩৩৮, সংখ্যাগরিষ্ঠতা পেতে দরকার ১৭০ আসন। সরকার গঠন ট্রুডো কোন দলের সঙ্গে আলোচনা করবেন তা এখনো স্পষ্ট নয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ