জনতা ব্যাংকে এ্যাসেট লায়াবিলিটির সভা

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ণ, বুধ, ২৩ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: জনতা ব্যাংক লিমিটেডের এ্যাসেট লায়াবিলিটি ম্যানেজমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৩ অক্টোবর) ব্যাংকের কমিটি রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এ্যাসেট লায়াবিলিটি ম্যানেজমেন্ট কমিটির সভায় ব্যাংকের চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যান ব্যাংকের ঋণ ও অগ্রিমের সার্বিক অবস্থা, শ্রেণীকৃত ঋণের পর্যালোচনা, শ্রেনীকৃত ঋণ নগদ আদায়ের সার্বিক অবস্থা, ট্রেজারী ডিপার্টমেন্টের পারফরমেন্স-ইনকাম, ফরেন রেমিট্যান্স এর সার্বিক অবস্থা, আমদানী ও রপ্তানীর সার্বিক অবস্থা, পরিচালন মুনাফা এর সার্বিক অবস্থা, আমানত ব্যয় ও তহবিল ব্যয়, সিআরআর ও এসএলআর, পারফরমিং ও নন পারফরমিং এ্যাসেটএর তুলনামূলক পর্যালোচনা এবং ইকুইটির বিবরণ বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

ব্যাংকের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুছ ছালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ডিএমডিবৃন্দ, বিভিন্ন বিভাগের মহাব্যবস্থাপকবৃন্দ, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপকবৃন্দ এবং প্রধান কার্যালয়ের সকল বিভাগের উপ-মহাব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ