জমাজমির বিরোধের জেরে নাজিরপুরে চাচাত ভাইকে কুপিয়ে গুরুতর আহত

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ণ, রবি, ২১ জুলাই ১৯

নিউজ ডেস্ক: জমিজমা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাই কর্তৃক ছাত্রদল নেতাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। জানাগেছে গতকাল রাতে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর(খলনী) গ্রামের মকবুল হোসেন শেখের ছেলে জসিম উদ্দিন পিয়াস(২৬) কে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে কুপিয়ে গুরুতর আহত করেছে তার আপন চাচাত ভাই বেলায়েত হোসেনের ছেলে সাইদূল ইসলাম(৩৫) । স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

জসিম উদ্দিন পিয়াস আহত, জানান, তিনি গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তার বাড়ি সংলগ্ন জাহিদুলের চায়ের দোকানে বসে স্থানীয়দের সাথে কথা বলছিলেন। এ সময় তার চাচাতো ভাই সাইদুল ইসলাম শেখ কথা আছে বলে কাঁদে হাত দিয়ে স্বাভাবিকভাবে ডেকে নিয়ে যান।

কিছু দুর গিয়ে স্থানীয় বাদশা শেখের বাড়ির কাছে নিয়ে প্রথমে হাতে থাকা চার্জার লাইট দিয়ে মাথায় ও কানের উপর আঘাত করে। এতে তিনি মাটিতে পড়ে গেলে তার কাছে থাকা ধারালো চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাথারিভাবে পেট, বুক ও পিটে কুপিয়ে ফেলে রেখে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোসাম্মাৎ রোকসনা পারভীন জানান, তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ৮টি কোপ রয়েছে। প্রতিটি কোপই মারাত্মক ও ঝুঁকিপূর্ন স্থানে। তবে তিনি এখন কিছুটা আশঙ্কা মুক্ত। থানা সূত্রে জানাযায় অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার উত্তর(খলনী) গ্রামে

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ