জাতীয় পার্টির সামনে সুদিন অপেক্ষা করছে : জিএম কাদের

প্রকাশিতঃ ১০:০৫ অপরাহ্ণ, বৃহঃ, ১ আগস্ট ১৯

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে শূন্যতা সৃষ্টি হয়েছে। দেশের মানুষ নিজেদের জন্য একটি রাজনৈতিক শক্তি খুঁজছে। আমরা শক্তি অর্জন করে গণমানুষের স্বার্থে কর্মসূচি দিয়ে দেশবাসীর প্রত্যাশা পূরণ করবো। জাতীয় পার্টির সামনে সুদিন অপেক্ষা করছে।

বৃহস্পতিবার বিকালে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মুক্তিযোদ্ধা মিলনায়তনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে তিনি বলেন, এরশাদ সব সময় গণতন্ত্র উত্তরোণের জন্য কাজ করেছেন। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে গণমানুষের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের ক্ষমতায়ন করেছিলেন। শত বাধা বিপত্তি উপেক্ষা করেও রাষ্ট্রের কেন্দ্রীভূত ক্ষমতা বিকেন্দ্রীকরণ করেছেন। ভাষা শহীদদের স্মৃতির প্রতি সম্মান দেখিয়ে এরশাদ আইন করে সর্বক্ষেত্রে বাংলা ভাষা প্রচলন নিশ্চিত করেছেন। দেশের খেলাধূলার ভবিষ্যৎ চিন্তা করে বিকেএসপি প্রতিষ্ঠা করেছিলেন। এখন বাংলাদেশ বিকেএসপি থেকে প্রতিভাবান খেলোয়াড় পাচ্ছে।

জিএম কাদের বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। তার চারটি জানাজায় লাখো মানুষের ঢল প্রমাণ করেছে, এরশাদের জনপ্রিয়তা। এরশাদ কোন নির্বাচনে পরাজিত হননি। সাধারণ মানুষ প্রতিটি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে এরশাদের প্রতি তাদের ভালোবাসা ব্যক্ত করেছেন।

ঢাকা মহানগর দক্ষিণ জাপা সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতী, অ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, ইসহাক ভূইয়া, সুজন দে প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ