জামালপুরে বন্যা পরিস্থিতি: একদিনে ৫ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ণ, রবি, ২১ জুলাই ১৯

নিউজ ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ ও মাদারগঞ্জ উপজেলায় বন্যার পানিতে ডুবে চার শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। রোববার ওই দুই উপজেলার পৃথক পৃথক স্থানে এসব মৃত্যুর ঘটনা ঘটে।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম বকশীগঞ্জে দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার সূর্যনগর পূর্বপাড়া গ্রামের শাহীন মিয়ার মেয়ে সুজনী আক্তার (১১), সোলায়মান হোসেনের মেয়ে সাথী আক্তার (৮) ও মাসুদ মিয়ার মেয়ে মৌসুমী আক্তার (৮) বাড়ির পাশে বন্যার পানিতে কলাগাছের ভেলায় উঠে দুপুরে খেলা করার সময় ভেলাটি উল্টে ওই তিন শিশু পানিতে ডুবে যায়।

তাজুল ইসলাম জানান, সুজনী আক্তার ও সাথী আক্তার ঘটনাস্থলেই মারা যায়। মৌসুমীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, বিকেলে একই উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের কুতুবেরচর গ্রামে বন্যার পানিতে ডুবে ইয়াছিন মিয়ার ছেলে স্বাধীন মিয়ার (২) মৃত্যু হয়। এছাড়া প্রায় একই সময় মেরুরচর ইউনিয়নের রবিয়ারচর গ্রামের আব্দুল্লাহ (৭০) নামে এক বৃদ্ধ তার ঘরের পেছনে বন্যার পানিতে গোসল করতে গিয়ে ডুবে যান। পরে তার মৃতদেহ পানিতে ভেসে উঠে।

মাদারগঞ্জ থানা ওসি মো: রফিকুল ইসলাম মাদারগঞ্জে দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, বিকেলে উপজেলার জোড়খালী ইউনিয়নের জামদহ গ্রামের নুর ইসলামের আড়াই বছর বয়সী শিশু আরাফাত হোসেন বন্যার পানিতে ডুবে মারা যায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ