জামায়াত রাজনীতির বিষাক্ত সাপ : নাসিম

প্রকাশিতঃ ১১:১০ পূর্বাহ্ণ, বুধ, ১৬ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম দাবি করে বলেন , জিয়াউর রহমান এদেশে ক্যাসিনো এনেছেন। তারই সংগঠনের অংশিদার অর্থাৎ, জামায়াত বর্তমানে রাজনীতির বিষাক্ত সাপ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজীপুরে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদক আর জুয়া বন্ধ করেছিলেন। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তে জঙ্গি দমন করছেন। মাদক আর জুয়ার বিরুদ্ধে তিনি যুদ্ধ ঘোষণা করেছেন। বঙ্গবন্ধু কন্যা বলেছেন, এ দেশে মাদক-জুয়া থাকতে পারে না।

নাসিম আরো বলেন, মেধাবী বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার পর পরই সব আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। অপরাধ করলে দলের নেতাকর্মীদেরও ছাড় দেন না শেখ হাসিনা। নুসরাত ও বিশ্বজিৎ হত্যার বিচার হয়েছে। ফাহাদ হত্যার বিচারও শুরু হয়েছে। অথচ বিএনপি উস্কানিমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছে। তাদের কোনো ষড়যন্ত্র এ দেশের মানুষ সফল হতে দেবে না।

বিএনপি-জামাতকে এখনও রাজনীতির বিষাক্ত সাপ উল্লেখ করে নাসিম বলেন, তাদের ষড়যন্ত্র এখনো শেষ হয়ে যায়নি।

প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সুষ্ঠু সাংস্কৃতিক চর্চার মাধ্যমে তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ