জয়পুরহাটে আবারো খাদ্যবান্ধব কর্মসূচীর ২৫ বস্তা চালসহ আটক ২

প্রকাশিতঃ ৬:০৪ অপরাহ্ণ, রবি, ১২ এপ্রিল ২০

জয়পুরহাট প্রতিনিধ : জয়পুরহাটে আবারো সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর ২৫বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এসময় দুইজনকে আটক করা হয়।

রোববার সকালে ক্ষেতলাল উপজেলার নিমতলি গ্রামের একটি বাড়িতে অবৈধভাবে মজুত রাখা ২৫ বস্তা সরকারি চাল জব্দ করাসহ তাদের আটক করা হয়।

আটক তোতা মিয়া ক্ষেতলাল উপজেলার নজিরপাড়া গ্রামের মৃত তোজাম্মেল হোসেনের ছেলে ও আব্দুল মজিদ একই গ্রামের তসলিম উদ্দিনের ছেলে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সিদ্দিকুর রহমান জানান, আটককৃতরা সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাল অবৈধভাবে বিক্রি করে আসছিলেন।

নিমতলি গ্রামের একটি বাড়িতে তারা অবৈধভাবে মজুত রেখে চালগুলো বিক্রি করছেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০টাকা কেজি দরের সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির অবৈধ ২৫বস্তা চাল জব্দসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ক্ষেতলাল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ নিয়ে গেল এক সপ্তাহে র‌্যাব সদস্যরা প্রথমে ৭ বস্তা ও পরে সাড়ে ২৫ মেট্রিক টন এবং সদর থানা পুলিশ ১০২ বস্তা ও ক্ষেতলাল থানা পুলিশ এর আগে আরো ১৩ বস্তা চালসহ চাল চক্রের কয়েকজন সদস্যকে আটক করে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ