ঝিনাইদহের আওয়ামী লীগ অফিস ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

প্রকাশিতঃ ১:২৯ অপরাহ্ণ, শনি, ২১ মার্চ ২০

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগ অফিস ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

শুক্রবার শৈলকুপা ওয়াবদা মোড়ে উপজেলা আওয়ামীলীগের ক্রয়কৃত নিজস্ব জমিতে ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ঝিনাইদহ ১ শৈলকুপা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুুল হাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত করেন।

এসময় শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশারফ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রানাউজ্জামান বাদশা, উপজেলা ম্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি কাজি মোস্তাফিজুর রহমান নওরোজ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রাজু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওয়াহেদুজ্জামান ইকু,উপজেলা যুবলীগের সভাপতি শামিম হোসেন মোল্লা, সাধারন সম্পাদক শামিমার রশিদ জোয়ার্দার, উপজেলা ছাত্র লীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারন সম্পাদক শাওন শিকদার, ম্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেল,সাধারন সম্পাদক রাজিব বাহাদুর ,উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

ভিত্তি প্রস্থর স্থাপন শেষে এমপি আবদুল হাই সাংবাদিকদের বলেন ”শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের অফিস হবে মাল্টিপারপাস ভবন।

এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞান বিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে উঠবে।

সময় জার্নাল/সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ