ঝিনাইদহ আনসার-ভিডিপি’র উদ্যোগে গাছ বিতরণ

প্রকাশিতঃ ১:৪৪ অপরাহ্ণ, বুধ, ১১ সেপ্টেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ জেলা আনসার-ভিডিপি কার্যালয়ের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী-২০১৯ উপলক্ষে র‌্যালী প্রদর্শনি শেষে দলনেতা দলনেত্রী সহ ভাতাভোগী সদস্য প্রায় ৩৫০ জনের মাঝে ০৫ টি করে মোট প্রায় ১৭৫০টি ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়।

সোমবার ৯ সেপ্টেম্বর আনসার ভিডিপি কার্যালয় হতে সকাল ১১টার দিকে একটি র‌্যালী বের হয়।

এতে সমগ্র জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড দলনেতা, দলনেত্রী ও কোম্পানী কমান্ডার সহ সকল পর্যায়ের ভাতাভোগী সদস্যরা অংশগ্রহণ করেন। শহরের প্রেরণা একাত্তর চত্বর প্রদক্ষিন শেষে আনসার-ভিডিপি কার্যালয়ে এসে র‌্যালীটি শেষ হয়।

এসময় ঝিনাইদহ আনসার ভিডিপি’র জেলা কার্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ কালে জেলা কমান্ড্যান্ট সনজয় কুমার সাহা ছাড়াও সকল উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা ও উপজেলা প্রশিক্ষকবৃন্দ, দলনেতা ও দলনেত্রী সহ ভাতাভোগী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ