অস্ত্রসহ গ্রেফতার ৩
টঙ্গীতে ডিবি পুলিশের উপর হামলা : আহত ২

প্রকাশিতঃ ১:৪২ পূর্বাহ্ণ, সোম, ২৭ মে ১৯

স্টাফ রিপোর্টার : গাজীপুরের টঙ্গীতে  সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সাথে ডিবি পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই জন গুলিবিদ্ধ হয়েছেন। অপরদিকে অস্ত্রসহ সেলিম, আশিক ও জাহাঙ্গীর নামের তিন জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

টঙ্গী থানা আওয়ামীলীগ অফিসের কাছে রোববার (১৬ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা বি. কম মতি নামের সরকারী দলের এক প্রভাবশালী নেতার ক্যাডার বাহিনীর সদস্য। ত্রাস, চাঁদাবাজি ও মাদক ব্যবসা ছাড়াও এরা ওই নেতার হয়ে পুরো বিসিক এলাকার মিল কারখানার ওয়েস্টেজ মালের ব্যবসা নিয়ন্ত্রণ করে বলে স্থানীয়রা জানান।

ঘটনাস্থলে থাকা ডিবি পুলিশ জানায়, টঙ্গীর সাহারা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ২টি বিদেশি অস্ত্র ও ৬ রাউন্ড গুলিসহ তিন জনকে গ্রেফতারডিবি পুলিশ।

গ্রেফতারের পর স্থানীয় সন্ত্রসী ও মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশের উপর হামলা চালায় ও গাড়ী ভাংচুর করে। এছাড়াও গ্রেফতার হওয়া আসামীদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

পরবর্তীতে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে ২ জন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ একজনের নাম মমিন। অপরজনের পরিচয় পাওয়া যায় নি।

অপরদিকে ডিবির একজন পুলিশ পরিদর্শক (ওসি) সহ ২ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, মমিন টঙ্গীর আলেরটেকের আজিজ শিকদারের ছেলে।

এ ঘটনার খবর পেয়ে র্যাব ও অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ ডিবি পুলিশ সদস্যদের উদ্ধার করে। হামলার বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ নিশ্চিত করেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ