টসে হেরে ব্যাটিং করছে ঢাকা প্লাটুন

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ণ, শুক্র, ৩ জানুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: অবশেষে অনিশ্চয়তা কাটিয়ে টস হলো ঢাকা প্লাটুন এবং খুলনা টাইগার্সের মধ্যে। বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযোগি থাকায় নির্ধারিত সময় দুপুর ২টায় ম্যাচটা শুরু করা গেলো না। শুরু করতে হয়েছে ৪০ মিনিট পর।

টস জিতে ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে ব্যাট করার আমন্ত্রণ জানান খুলনার অধিনায়ক মুশফিকুর রহীম।

লিগ টেবিলে কিন্তু খুলনা এবং ঢাকার পয়েন্ট সমান ১০ করে। যদিও ঢাকা এক ম্যাচ বেশি খেলেছে খুলনার চেয়ে। ৮ ম্যাচে ঢাকা ১০ পয়েন্ট নিয়ে চার নম্বর স্থানে। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে তৃতীয় স্থানে খুলনা। আজ যে জিতবে, শেষ চারের পথে এগিয়ে যাবে তারাই।

টস হেরে ব্যাট করতে নেমে এ রিপোর্ট লেখার সময় ১.১ ওভারে ঢাকার রান ১৩। তামিম ইকবাল একাই রয়েছেন ১০ রানে, ৩ রান এলো অতিরিক্ত থেকে। এনামুল হক বিজয় এখনো কোনো বলই মোকাবেলা করনেননি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ