টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ণ, শনি, ২৬ অক্টোবর ১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদ এবং প্রধান প্রকৌশলী মোঃ খলিলুর রহমান।

শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় পবিত্র সূরা ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা, টুঙ্গিপাড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি শ্যামল চন্দ্র বসাক, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ.কে ফজলুল হক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দীপক চন্দ্র তালুকদার, উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন সরদার, সাধারণ সম্পাদক শেখ আবুল বসার খায়ের, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস ও পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মীর্জাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এরপর টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের হলরুমে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার কাঁচা, আধা-পাকা রাস্তাগুলো পাকা করার জন্য বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। এসময়ে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ও পৌর মেয়র শেখ কামাল হোসেনসহ টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ