টুঙ্গিপাড়ায় ‌‌‌‘মুক্তিযুদ্ধ মঞ্চ’র আংশিক কমিটির অনুমোদন

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: ‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গঠিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কেন্দ্রীয় কমিটি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় আংশিক কমিটির অনুমোদন দিয়েছে।

রবিবার (১ ডিসেম্বর) এ বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যায়। উল্লেখ্য গত ২৮ শে নভেম্বর মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির মুখপাত্র অধ্যাপক ড.আ.ক.ম জামাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে আগামী ২ বছরের জন্য “মুক্তিযুদ্ধ মঞ্চ” টুঙ্গিপাড়া উপজেলা শাখায় ইব্রাহিম হোসেনকে সভাপতি, হাসিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও রনি শিকদারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি পদে ৪ জন, যুগ্ন সাধারণ সম্পাদক পদে ৪ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৪ জন সহ মোট ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এছাড়া আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ