টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারী নিহত

প্রকাশিতঃ ১১:৩৩ পূর্বাহ্ণ, শুক্র, ৩১ জানুয়ারি ২০

কক্সবাজার প্রতিনিধি : জেলার টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের তিন সদস্য।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে উপজেলার উপকূলীয় বাহারছড়ার মনতলিয়া পুরান পাড়া মেরিন ড্রাইভ রোডে এ ঘটনা ঘটে।

নিহত মোঃ আব্দুল নাসির (২৮) উখিয়া উপজেলার বালুখালী ৮নং রোহিঙ্গা ক্যাম্পের (ইস্ট) বি-২৬ নং ব্লকের বাসিন্দা মো. জাকেরের ছেলে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ১টায় র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উপকূলীয় বাহারছড়ার মনতলিয়া পুরান পাড়া মেরিন ড্রাইভ রোডে চেকপোস্ট বসিয়ে এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর একটি সশস্ত্র মাদকের চালান বহনকারী গ্রুপের সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে র‌্যাবের ৩ জন সদস্য আহত হন। র‌্যাব সদস্যরা সরকারি সম্পদ এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করার পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে ৬৬ হাজার ৯শ ১৫পিস ইয়াবা, ২টি ওয়ান শ্যুটার গান, ৫রাউন্ড তাঁজা কার্তুজ, ২টি খালি খোসা ও নগদ ৩ হাজার টাকাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ মাদক কারবারীকে দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ