ডিএসসিসি’র ২১ কাউন্সিলরকে কারণ দর্শানোর নোটিশ

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ণ, রবি, ২৭ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২১ জন ওয়ার্ড কাউন্সিলরকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) জারি করেছে করপোরেশন। নোটিশ জারি করা কাউন্সিলরদের মধ্যে ১৯ জন সাধারণ ওয়ার্ডের এবং দুই জন সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর।

রোববার (২৭ অক্টোবর) ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়। এতে বলা হয়, গত ২৩ অক্টোবর কাউন্সিলরদের বিরুদ্ধে ঐ কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়। এতে স্বাক্ষর করেন ডিএসসিসি সচিব।

২৩ অক্টোবর থেকে পরবর্তী সাত কর্মদিবসের মধ্যে কাউন্সিলরদের চিঠির জবাব দিতে বলা হয়েছে নোটিশে। তিন এর বেশি সাধারণ বোর্ড সভায় অনুপস্থিত থাকার কারণে কাউন্সিলরদের বিরুদ্ধে এই নোটিশ জারি করা হয়।

কাউন্সিলররা হলেন: সাধারণ ওয়ার্ড- মাকসুদ হোসেন মহসিন (৩), গোলাম হোসেন (৪), আশরাফুজ্জামান (৫), আব্দুল বাসিত খান (৭,), গোলাম আশরাফ তালুকদার (১২), মোস্তফা জামান (১৩), মোহাম্মদ সেলিম (১৪), জসিম উদ্দিন আহমেদ (১৮), তরিকুল ইসলাম সজীব (২২), আনোয়ার পারভেজ বাদল (২৮), মো. হাসান (৩০), রফিকুল ইসলাম রাসেল (৩১), বিল্লাহ শাহ (৩২), আউয়াল হোসেন (৩৩), ময়নুল হক মঞ্জু (৩৯), মকবুল ইসলাম খান টিপু (৪০), সরোয়ার হাসান (৪১), আরিফ হোসেন (৪৩), নাছিম মিয়া (৫২)।

সংরক্ষিত নারী ওয়ার্ডের দুই কাউন্সিলর হলেন- রাশিদা পারভিন (১৩) এবং শিউলি হোসেন (১৯)।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ