ডেঙ্গুতে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিতঃ ১২:৪০ পূর্বাহ্ণ, শনি, ২৭ জুলাই ১৯

নিউজ ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফিরোজ কবির নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে।

ফিরোজ কবিরের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি ফাইন্যান্স বিভাগের ২০তম ব্যাচের ছাত্র ও তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র ছিলেন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সম্প্রতি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন ফিরোজ কবির। পরে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেখানে তার বাবা ও মা ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাত ১০টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ কবির মারা গেছে।

ঢাকা শহরসহ সারা দেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। ইতিমধ্যে বেশ কয়েকজন মারা গেছে। সিভিল সার্জন, নারী চিকিৎসক, শিশুসহ বেশ কয়েকজন ডেঙ্গু জ্বরে মারা গেছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ