ড্রিম হলিডে পার্কে বঙ্গবন্ধু স্যাটেলাইট উদ্বোধন

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ণ, শনি, ২৬ অক্টোবর ১৯

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর ড্রিম হলিডে পার্কে পদ্মাসেতু ও বঙ্গবন্ধু স্যাটেলাইটের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান। শনিবার ২৬ (অক্টোবর) দুপুর ১ টায় এ স্যাটেলাইটের উদ্ধোধন করা হয়।

উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুখ্য সচিব বলেন, ড্রিম হলিডে পার্ক সকল বয়সের মানুষের জন্য আনন্দ উপভোগ করার স্থান।আমাদের সরকার ব্যবসা বান্ধব।নরসিংদীর তাঁত শিল্প ব্যবসা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক বাবু প্রবীর কুমার সাহার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, সিভিল সার্জন ডাক্তার হেলাল উদ্দিন, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শাহেদ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমরুল কায়েস, জেলা হাসপাতালের আর এমও মিজানুর রহমান, সি আই পি নিজাম উদ্দিন ভূইয়া লিটন, নরসিংদী সদর উপজেলা ভূমি কর্মকর্তা শাহ আলম মিয়া, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পার্কের কর্মকর্তা-কর্মচারী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ