দিনাজপুরে ফারইষ্টের কনফারেন্স অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ, মঙ্গল, ১ ডিসেম্বর ২০

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র উদ্যোগে ব্যবসা পরিকল্পনা, বিসি ও অফিস ইনচার্জ কনফারেন্স-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি মিলনায়তনে কোম্পানীর দিনাজপুর ও নীলফামারী কম্পোজিট সার্ভিস সেন্টারের উদ্যোগে অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ হেমায়েত উল্লাহ।

কোম্পানীর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড রংপুর ডিভিশন ইনচার্জ অধ্যাপক সৈয়দ আব্দুল মতিন’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানীর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড ইনচার্জ সার্বজনীন বীমা (সাবী) উন্নয়ন ও প্রশাসন আলহাজ¦ মোঃ আবু আহমদ রানা, কোম্পানীর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড সার্বজনীন বীমা (সাবী) রংপুর ডিভিশন ইনচার্জ সৈয়দ আব্দুল আউয়াল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট (ভিপি) এন্ড দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ কাজী মোঃ ইসরাফিল। কোম্পানীর জয়েন্ট ভাইস প্রেসিডেন্ট ও সার্বজনিন বীমা’র (সাবী) দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ মোঃ আব্দুল লতিফ’র সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নীলফামারী সার্ভিস সেন্টার ইনচার্জ (একক) মোঃ রুস্তম আলী, নীলফামারী সার্ভিস সেন্টার ইনচার্জ (সাবী) মোঃ আব্দুর রহিম, সেতাবগঞ্জ জোন ইনচার্জ (সাবী) মোঃ সাইদুল ইসলাম সুমন, বিরামপুর জোন ইনচার্জ (একক) মোঃ শফিকুল ইসলাম, সৈয়দ জোন ইনচার্জ (সাবী) হাফেজ রমজান আলী প্রমূখ। অনুষ্ঠানে দিনাজপুর ও নীলফামারী কম্পোজিট সার্ভিস সেন্টারের অধীনস্থ বিভিন্ন জোনের বিসি ও অফিস ইনচার্জবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ হেমায়েত উল্লাহ মিশন ও ভিশন ঠিক রেখে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান। তিনি কোম্পানীর কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা কোন অবস্থাতেই মনোবল হারাবেন না। কোম্পানীর প্রতি আস্থা রাখতে হবে। তামাদী পলিসির তালিকা তৈরী করে প্রিমিয়াম আদায়ের ব্যবস্থা করতে হবে। তাহলে গ্রাহকের এসবি ও মেয়াদপূর্তির টাকা দ্রুত পরিশোধ করা সম্ভব হবে। পাশাপাশি নতুন কর্মী নিয়োগের মাধ্যমে ব্যবসা বৃদ্ধির জন্য কোম্পানীর মাঠ পর্যায়ের কর্মকর্তাদের প্রতি আহবান জানান তিনি।

এর আগে অনুষ্ঠানে আগত অনুষ্ঠানের প্রধান অতিথি কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ হেমায়েত উল্লাহসহ অন্যান্য অতিথিকে কোম্পানীর ভিপি এন্ড দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ কাজী মোঃ ইসরাফিল ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।