দিল্লিতে কারখানায় আগুন, মৃত্যু ৪৩ জনের

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ণ, রবি, ৮ ডিসেম্বর ১৯

ভারতের দিল্লিতে একটি কারখানায় আগুন লেগে ৪৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের বেশিরভাগই কারখানাটির শ্রমিক। এরা সবাই কারখানাটির ভেতরে ঘুমিয়ে ছিলেন।

রোববার (৮ ডিসেম্বর) স্থানীয় সময় ভোর ৫টার দিকে মধ্য দিল্লির ঘনবসতিপূর্ণ রাণী ঝাঁসি সড়কের আনাজ মন্ডি এলাকায় এই ঘটনা ঘটে।

তবে আগুনের উৎস বা কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি বলে জানিয়েছে দেশটির গণমাধ্যমগুলো। তবে এনডিটিভি জানিয়েছে, ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণের কাজে ফায়ার সার্ভিসের অন্তত ৩০টি গাড়ি দেখা গেছে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন, আগুনে গুরুতর আহত অন্তত ২০ জনকে রাম মনোহর লোহিয়া হাসপাতাল ও হিন্দু রাও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভবনটিতে ৫০ জনের বেশি মানুষ ছিলেন বলেও জানানো হয়েছে।

এছাড়া ট্রাফিক বিভাগের পক্ষ থেকে নিউ দিল্লি রেল স্টেশনের কাছে রাণী ঝাঁসি ফ্লাইওভার ব্যবহার না করতে নগরবাসীর প্রতি আহ্বান জানানো হয়েছে।

এক টুইট বার্তায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করছেন। আহতদেরও যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ