দিল্লিতে সহিংসতার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ণ, শুক্র, ২৮ ফেব্রুয়ারি ২০

মো: মঈন উদ্দিন রায়হান : ভারতের রাজধানী দিল্লিতে মুসলমানদের ওপর চালানো সহিংসতা, মসজিদে অগ্নিসংযোগ, মুসলমানদের বাড়ি-ঘরে হামলা ও নির্বিচারে মুসলিম গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে করেছে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী। এতে আলেম ওলামাসহ সর্বস্তরের তৌহিদী জনতা অংশগ্রহণ করেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বাদ জুমা ময়মনসিংহ বড় মসজিদ চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ শেষে মিছিল বের করা হয়। মিছিলটি স্টেশন মোড়, গাঙিনাপাড় হয়ে নতুন বাজার মোড় গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দিল্লিতে অন্যায়ভাবে মুসলমানদের ওপর হামলা করা হচ্ছে, মসজিদে আগুন দেয়া হচ্ছে। বাড়ি ঘর পুড়িয়ে দেওয়া হচ্ছে। এই নির্যাতন বিশ্বের কোনো মুসলমান সহ্য করবে না। নির্যাতনকারী মোদিকে বাংলাদেশের মাটিতে পা রাখতে দেয়া হবে না। যেকোন মূল্যে মোদিকে প্রতিহত করা হবে।

ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর সভাপতি আল্লামা খালিদ সাইফুল্লাহ সাদীর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ইত্তেফাকুল উলামার সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকারিয়া, মুফতি আমীর ইবনে আহমদ, মুফতি জাকির হোসাইন, মাওলানা গোলাম মাওলা, মুফতি শরিফুর রহমান, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা মানাযির আহসান খান তাবশির, মাওলানা চৌধুরি নাসির আহমদ, মুফতি শরিফুল ইসলাম, মাওলানা ফিরোজ আহমদ প্রমুখ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ