দিশারীর ফুটবল ফেস্ট অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:৪৯ পূর্বাহ্ণ, শনি, ১৬ নভেম্বর ১৯

জবি প্রতিনিধি: আনন্দ ও উৎসব মূখর পরিবেশের মাধ্যমে ফুলকুঁড়ি আসর, ঢাকা মহানগরী দিশারীর ফুটবল ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ০৭ টায় এই খেলা অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগরী দিশারী ফুলকুঁড়ির “প্রতিষ্ঠাবার্ষিকী” উপলক্ষে আন্তঃ অঞ্চল ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে। সকল অঞ্চলের উপস্থিতিতে আয়োজন সম্পন্ন করা হয়। এই আয়োজনে ছোট ছোট ফুলকুঁড়িদের খেলাকে আরো জমজমাট করে তুলে।

দিশারীর সহকারী পরিচালক আবদুল্লাহ পাটোয়ারীর ব্যবস্থাপনায় খেলার কার্যক্রম পরিচালিত হয়। খেলার শেষে জয়ী ও বিজয়ী দলকে পুরষ্কার দেওয়া হয়।

খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহকারী প্রধান পরিচালক অলী ইব্রাহিম, বিশেষ অতিথি কেন্দ্রীয় অর্থ সম্পাদক সাদিকুর রহমান, দিশারীর পরিচালক নূরে আলম সিদ্দিকী সাদ্দাম।
প্রধান অতিথি বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধূলা করে আমাদের শরীর সু¯’ রাখতে হবে। তাহলে আমরা ভাল ভাবে পড়াশোনায় মনোযোগ বাড়াতে পারব। ফুলকুঁড়ি আসর পড়াশোনা ও খেলাধূলার সমন্বয়ে শিশুকিশোরদের মাঝে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরোউপস্থিত ছিল দিশারীর অফিস সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ, অর্থ ও সিএসডি সম্পাদক ফরিদুজ্জামান ফরিদ, সমাজসেবা সম্পাদক মামুনুর রশীদ, খেলাধূলা ও ব্যায়াম সম্পাদক বেলাল হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন, জাবির আরদুল্লাহ, নাজমুল হোসেন তানিম সহ প্রমূখ।

উল্লেখ্য, ফুলকুঁড়ি আসর ১৯৭৪ সালে প্রতিষ্ঠিত হয়। শুরু থেকে অদ্যবদি পর্যন্ত শিশুকিশোরদের মাঝে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এই সংগঠনটি সরকারী রেজিষ্ট্রেশন প্রাপ্ত। এই সংগঠনের মূল প্রতিপাদ্য হচ্ছে “পৃথিবীকে গড়তে হলে সবার আগে নিজকে গড়”

সময় জার্নাল/ আবদুল্লাহ পাটোয়ারী

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ