দুইযুগ পেরিয়ে…

প্রকাশিতঃ ৮:৪৭ পূর্বাহ্ণ, শনি, ৩ আগস্ট ১৯

বিনোদন ডেস্ক: এদেশের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। শুধু অভিনয়শিল্পী হিসেবেই নয়, তাঁদের এই জুটিও অনেকের আদর্শ। বিবাহিত জীবনের দুইযুগ পার করলেন তাঁরা। ১৯৯৫ সালের বিয়ে করেন তাঁরা। সেই থেকে একে অপরকে আপন করে নিয়ে একইসঙ্গে পথ চলছেন তাঁরা।

মৌসুমী-ওমর সানীর পরিচয় সিনেমায় অভিনয় থেকে।

একসঙ্গে জুটি বেঁধে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। নব্বইয়ের দশকে কিংবা তার পরবর্তী সময়ে মৌসুমী-ওমর সানীর কোনো সিনেমা মুক্তি পেলে দর্শকদের মাঝে তা দেখার হিড়িক পড়ে যেত। ওমর সানী-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ছিল ‘দোলা’।

একসঙ্গে অভিনয় করতে করতে এক অন্যকে ভালোলাগা। সেখান থেকে প্রেম। অবশেষে গাঁটছড়া বাঁধেন তাঁরা। ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুটি সন্তান রয়েছে তাঁদের।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ