দুর্নীতি দমনে অভিযান অব্যাহত থাকবে: পলক

প্রকাশিতঃ ১১:০৩ পূর্বাহ্ণ, সোম, ২৩ সেপ্টেম্বর ১৯

ইব্রাহিম চৌধুরী চুয়াডাঙ্গা প্রতিনিধি: প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলমান থকবে। এরা কোন দলের হতে পারে না তারা দেশ ও জনগণের শত্রু বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (২২ সেপ্টেম্বার) চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে আইসিটি বিষয়ক সমাবেশের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, দূর্নীতিবাজদের হাত যত শক্তিশালীই হোক, তাদের আইনের আওতায় আসতেই হবে।

দেশরত্ন শেখ হাসিনা কখনো অন্যায়ের সাথে আপোস করেননি উল্লেখ করে বলেন, ভবিষ্যতে কোনোদিন তিনি অন্যায়ের সাথে আপোষ করবেন না। দূর্নীতিবাজরা যত বড় শক্তিশালীই হোক না কেন তাদেরকে আইনের আওতায় আসতেই হবে।

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইসিটি কমিটির সভায় চুয়াডাঙ্গা জেলার তথ্য ও প্রযুক্তির অগ্রগতির বিষয় নিয়ে সকল সরকারী বেসরকারী উদ্যক্তাসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সাথে মত বিনিময় করেন প্রতিমন্ত্রী।

এই সভায় জেলা প্রশাসক নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ইনফো সরকার তৃতীয় পর্যায়ের প্রকল্পের পরিচালক বিকর্ণ কুমার ঘোষ। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপুসহ জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে প্রতিমন্ত্রী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী এলাকায় ৪.৫একর জমির উপর হাইটেকপার্ক নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ