সিলেট ওসমানীনগরে ধর্ষক খোকনকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা
ধর্ষকের আসামিকে বাচাতে পুলিশের উপর হামলা সিলেটে

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ণ, সোম, ৯ সেপ্টেম্বর ১৯

 

ডেস্ক রিপোর্টঃ মা ও মেয়েকে ধর্ষণ মামলার আসামি খোকন মিয়া ২৫ নামের ট্রাক চালক সিলেটের ওসমানীনগরে গুলিবিদ্ধ হলে যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তাকে বাগেরহাটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার বড় ইউসুফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন জানান, খুলনায় বিয়ের আশ্বাসে এক নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করেন চালক খোকন। বিষয়টি প্রতারণা বুঝতে পেরে ওই নারী বিয়ের জন্য চাপ দিলে খোকনের সঙ্গে তার মনোমালিন্য হয়।

এর আগে গত ১০ আগস্ট ওই নারীর মেয়েকে বিয়ের আশ্বাস দেখিয়ে সিলেট এনে ওসমানীনগরে বড়ইউসুফপুর গ্রামের এক প্রবাসীর বাসায় রেখে মেয়েকে ও ধর্ষণ করেন। বড়ইউসুফপুর গ্রামের প্রবাসীর বাসায় খোকনের বাবা জাহাঙ্গীর কেয়ারটেকার হিসেবে থাকতেন। পরে জাহাঙ্গীরের মোবাইল দিয়ে ওই মেয়ে তার মাকে বিষয়টি জানালে গত শনিবার মেয়ের মা সিলেটে এসে ধর্ষক খোকন মিয়াকে আসামি করে ওসমানী নগর থানায় মামলা করেন।

ওসি আরো বলেন, গতকাল রাতে বড় ইউসুফপুর গ্রাম থেকে খোকনকে গ্রেপ্তার করে নিয়ে আসার পথে ২০-১৫ লোক পুলিশের গাড়ি থামিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ শটগানের গুলি ছুড়লে খোকন গুলিবিদ্ধ হয়। পুলিশের এক এসআই ও দুই কনস্টেবলও আহত হয়েছেন। এ ঘটনায় একটি অ্যাসাল্ট মামলা দায়ের করা হয়েছে। খোকনের বাবা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ