ধর্ষণের অভিযোগে রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আটক

প্রকাশিতঃ ১:৩৭ অপরাহ্ণ, রবি, ২২ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: গোপালগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানা পুলিশের যৌথ অভিযানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হামীম নূরীকে ২১ সেপ্টেম্বর রাতে উপজেলার শ্রিফলতলা এলাকা থেকে তাকে ধর্ষণের অভিযোগে আটক করেছে।

২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত রামপাল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যােনের ছেলে মো. হামীম নূরী।

জানা যায়, গোপালগঞ্জ এলাকার জনৈক নারীকে পুলিশের চাকরি পাইয়ে দেয়ার কথা বলে অর্থ গ্রহণ ও নারীকে ধর্ষণের অভিযোগে ফকিরহাট থানায় ও বাগেরহাট আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন নির্যাতিত নারী।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার বলেন, জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে করা এক নারীর পৃথক দুই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে রোববার (২২ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ