নরসিংদীতে হোম কোয়ারেন্টাইনে ৪৪ জন

প্রকাশিতঃ ৭:২৮ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ মার্চ ২০

আবুল বাশার বাছির, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে করোনাভাইরাস মোকাবিলায় মঙ্গলবার নতুন করে বিদেশ ফেরত আরও ২৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর মধ্যে নরসিংদী সদরে ৪ জন, পলাশ উপজেলায় ১ জন, শিবপুর উপজেলায় ১৪ জন, মনোহরদী উপজেলায় ১ জন ও রায়পুরা উপজেলায় ৪ জন। এরা সবাই ইতালী, সৌদী আরব, দক্ষিণ কোরিয়া, দুবাই ও সিঙ্গাপুর ফেরত।

এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত মোট ৪৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ৪৪ জনের মধ্যে শিবপুরে ১৭ জন, নরসিংদী সদরে ১১ জন, রায়পুরায় ১০ জন, পলাশে ৩ জন, মনোহরদীতে ২ জন ও বেলাবতে ১ জন। তাদের মধ্যে ৩৭ জন পুরুষও৭জন নারী।

সিভিল সার্জন জানান, নরসিংদীতে এখনো পর্যন্ত করোনাভাইরাসের কোন রোগী সনাক্ত হয়নি। যারাই বিদেশ থেকে দেশে ফিরছেন তাদেরকে স্বাস্থ্য নিরাপত্তামূলক ব্যবস্থা হিসেবে দুই সপ্তাহের জন্য হোম কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে।

এদিকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে রাখার পর করোনা সংক্রমন না পাওয়ায় এক প্রবাসীকে ছাড় দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ