নাটোরের শিশু নির্যাতনকারী সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিতঃ ৭:০৪ অপরাহ্ণ, বৃহঃ, ১৬ জানুয়ারি ২০

নাটোর প্রতিনিধি : জেলার সিংড়ায় এক শিশুকে মারধরের মামলায় চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী জানান, প্রায় দুই মাস আগে চৌগ্রাম এলাকার মুকুল হোসেনের ৯ বছর বয়সী ছেলে মোহন পথে হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনির সাথে ধাক্কা লাগে। এ সময় রনি তাকে সালাম না দেয়া এবং পথ না দেখে চলার জন্য মারধর করে ও কান ধরে উঠবস করায়।

পরে তা স্থানীয় একজনের ধারণ করা ভিডিও গত ২৭ নভেম্বরে ফেসবুকে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হলে তা উর্দ্ধতন কর্তৃপক্ষের নজরে আসে। পরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনিকে গ্রেফতারের নির্দেশ দেয়। তখন থেকেই পলাতক ছিল রনি।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চৌগ্রাম বাজার থেকে রনিকে গ্রেফতার করে পুলিশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ