নাটোরে ডাকাতির ১৮টি গুরু সহ ৪ ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৪০ অপরাহ্ণ, মঙ্গল, ১১ ফেব্রুয়ারি ২০

নাটোর প্রতিনিধি: নাটোরে অভিযান চালিয়ে চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি ট্রাক, ডাকাতির ১৮টি গরু ও নগদ ৮০ হাজার উদ্ধার করে।

আজ মঙ্গলবার দুপুরে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৮ জানুয়ারী নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলানের গোধরার ময়ময়সিংহ গোরস্থানপাড়া নামক স্থানে একদল ডাকাত খালি ট্রাক দিয়ে গতি রোধ করে গরু ব্যবসায়িদের গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে। এরপর ২৪টি গরু বোঝাই ট্রাকটি ছিনিয়ে নিয়ে চলে যায়।

গরু ব্যবসায়িরা বিষয়টি ৯৯৯ বিষয়টি জানালে নাটোরের পুলিশ অভিযানে নামে। এক পর্যায়ে নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলীকে গ্রেফতার করে।

ডাসাত সদস্যদের দেয়া তথ্য অনুসারে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজার পাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামালকে গ্রেফতার করে। পরে জামালের গরুর খামার হতে ১৮টি গরু এবং গরু বিক্রির নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম সার্কেলের এএসপি হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস ও নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন ও অন্যান্য পুলিশ কর্মকর্তা ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ