নাটোরে পুরোনো পুকুর সংস্কারে পুলিশের বাধার অভিযোগে!

প্রকাশিতঃ ৩:৫২ অপরাহ্ণ, শনি, ২৫ জানুয়ারি ২০

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় পুরোনো পুকুর সংস্কারে পুলিশের বাধার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে পুকুর মালিক। তবে পুলিশের পক্ষ থেকে দাবিকরে বলে, উদ্ভুত পরিস্থিতি সামাল দিতে তিনি পুকুর মালিক পক্ষের কাউকে ঘটনাস্থলে না পেয়ে ব্যাটারি নিয়ে এসেছেন।

শনিবার দুপুরে স্থানীয় ইউনাইটেড প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে পুকুরের অংশিদার রেজাউল করিম খান অভিযোগ করেন,পলি জমে প্রায় ভরাট হওয়া ৬০ বছরের পুরোনো পুকুরটি সংস্কারের জন্য দেশের বিদ্যমান আইন অনুযায়ী প্রশাসনের সম্মতি নেন তিনি। সে অনুযায়ী সংস্কার কাজ শুরু করতে পুকুর কাটার প্রস্তুতি কালে শুক্রবার নলডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটিকাটা স্কেবেটরের ব্যাটারি খুলে নিয়ে চলে যায়। এতে করে সংস্কার কাজ বন্ধ হয়ে যায়। এ ব্যাপারে তিনি প্রশাসনের আইনানুগ সহায়তা কামনা করেছেন।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির বলেন, পুকুর কাটার সংবাদে আমি ঘটনাস্থলে গিয়ে কাউকে না পেয়ে ব্যাটারি ও স্কেবেটরের চাবি নিয়ে এসেছি। পুকুর কাটার ব্যাপারে প্রশাসনের কোন লিখিত অনুমতি নেই। এমনকি জমির ৩ জনের মালিকের সেখানে আবেদনও নেই এছাড়া পুকুরের পাশে নতুন ফসলি জমি অন্তর্ভুক্ত করা হতে পারে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। এলাকাবাসী বিষয়টি নিয়ে ক্ষিপ্ত তাই উদ্ভুত পরিস্থিতি সামাল দিতে এ কাজ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ