নাটোরে ৩৩৩ নাম্বারে কল করে ত্রাণ চেয়ে মার খেলেন কৃষক!

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ণ, মঙ্গল, ১৪ এপ্রিল ২০

নাটোর প্রতিনিধি : টেলিভিশনে শুনে ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চাওয়ায় কৃষককে মারপিট করেছে ইউপি চেয়ারম্যান। এ ঘটনা ঘটেছে লালপুরের আর্জনপুর-বরমহাটি ইউনিয়নে।

জানা যায়, নাটোরের লালপুরের ৯ নং অর্জুনপুর-বরমহাটি ( এবি) ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রামের কৃষক শহিদুল ইসলাম করোনাভাইরাসের কারণে বেকার হয়ে পড়ে। তিনি টেলিভিশনে দেখে ৩৩৩ নম্বরে ফোন করলে খাদ্য পাওয়া যায়, সেই অনুযায়ী সে ওই নম্বরে (৩৩৩) ফোন করে ১০ এপ্রিল খাদ্য চান।

এরপর তার কাছে খাদ্য পৌঁছে যাবে বলে জানানো হয় ওই নাম্বার থেকে। এর দুইদিনপর (১২ এপ্রিল) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার চৌকিদার দিয়ে ডেকে এনে কৃষকে মারপিট করেন।

এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানাজানি হলে এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার বলেন, সামান্য একটু উত্তেজনা হয়েছিল ইউএনও ও উপজেলা চেয়ারম্যানের উপস্থিতে তা মীমাংসা করা হয়েছে।

এ ব্যাপারে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি জানান, চেয়ারম্যানের বিরুদ্ধে এ ধরণের অভিযোগ পেয়েছি তা তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া উচ্চগতি ওই ব্যক্তিকে তার পক্ষ থেকে ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে বলে দাবি করেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ