নারায়ণগঞ্জ থেকে আসা ঠাকুরগাঁওয়ে প্রথম ৩ করোনা রোগী শনাক্ত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ, শনি, ১১ এপ্রিল ২০

হিমেল তালুকদার, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের দুই উপজেলায় ৩জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হলো। আক্রান্ত ব্যক্তিরা সম্প্রতি নারায়নগঞ্জ জেলা থেকে এসেছেন। তাদের গ্রাম লকডাউন করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় দুজন ও পীরগঞ্জ উপজেলায় একজন মোট তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

এ পর্যন্ত এ জেলা থেকে ৮৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করা হয়েছে।

আক্রান্ত ব্যক্তিরা নারায়ণগঞ্জ জেলা থেকে সম্প্রতি নিজ জেলায় এসেছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। সেই সাথে তাদের বসবাসরত গ্রাম লকডাউন করা হয়েছে। এ জেলায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হলো।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার জানান, আক্রান্ত রোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আছে। তাদের চিকিৎসায় চিকিৎসকরা তৎপর রযেছে। তবে আতংকিত না হয়ে সকলকে সচেতন হয়ে হোম কোয়ারেইন্টেনে থাকার পারামর্শ দেন তিনি ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ