নারী নির্যাতন মামলা থেকে মুক্তি পেলেন যুবরাজ সিং

প্রকাশিতঃ ৩:২১ অপরাহ্ণ, শুক্র, ১৩ সেপ্টেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: নারী নির্যাতনের মামলা থেকে মুক্তি পেলেন ক্রিকেটার যুবরাজ সিং ও তার পরিবারের লোকজন। বিগ বস-১০ এর প্রতিযোগী আকাঙ্খা শর্মা ৪ বছর আগে তার স্বামী জোরাভর সিং, দেবর যুবরাজ সিং, শাশুড়ি শবনম সিংয়ের বিরুদ্ধে মামলা করেছিলেন।

আকাঙ্খা অভিযোগ করেছিলেন, যুবরাজ সিংয়ের দাদা জোরাভর ও পরিবারের লোকজন তার উপর মানসিক নির্যাতন করতেন। এ ঘটনায় তিনি যুবরাজ সিং, তার দাদা দাদা জোরাভর ও শাশুড়ির ‍বিরুদ্ধে আদালতে মামলা করেন। পরে আদালত আকাঙ্খা ও জোরাভরের বিবাহবিচ্ছেদের নির্দেশ দেয়।

এদিকে, যুবরাজ ও তার পরিবারের উপর থেকে যাবতীয় অভিযোগ তুলে নিয়েছেন আকাঙ্খা। আকাঙ্খা বলেন, ‘আমার জন্য যুবরাজ ও তার পরিবারের কারও সম্মানহানি হলে আমি ক্ষমাপ্রার্থী। আদালত আমার দাম্পত্য জীবনে বিচ্ছেদের সম্মতি দিয়েছে। সব জায়গায় নিজের অভিযোগ জানানো হয়তো আমার উচিত হয়নি।’

আদালতের বাইরে যুবির পরিবারের লোকজনের কাছে ক্ষমা চেয়েছেন আকাঙ্খা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ