নিউক্যাসল ইউনাইটেড কিনে নিচ্ছেন যুবরাজ সালমান!

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ণ, শনি, ১ ফেব্রুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবল ক্লাব নিউক্যাসল ইউনাইটেড কিনে নিচ্ছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। ক্লাবটির বর্তমান মালিকের সঙ্গে কথাবার্তা হয়েছে যুবরাজের প্রতিনিধিদের। নিউক্যাসলকে কেনার জন্য ৪৪৫ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে তারা।

যুবরাজ সালমান যে বিপুল অর্থ-বিত্তের মালিক সে কথা কারো অজানা নয়। তাকে বলা হয় বিশ্বের অন্যতম শীর্ষ ধনী। বিশ্বের সবচেয়ে বিলাসবহুল বাড়ি, বিলাসবহুল ইয়ট, দামি পেইন্টিং এসব আছে তার ঝুলিতে। এবার তার সম্পদের তালিকায় যুক্ত হতে যাচ্ছে একটি ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবও।

সালমান এবং তার পরিবারের মোট সম্পদের পরিমাণ প্রায় ১ ট্রিলিয়ন পাউন্ড! এর মানে হলো, সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ আল সৌদের ৩৪ বছর বয়সী সন্তানের হাতে এতই অর্থ আছে যে নিউক্যাসলের মতো ক্লাব কেনা তার কাছে ডালভাত। ব্লুমবার্গ জানিয়েছে, কয়েকদিনের মধ্যেই ক্লাবের মালিকানা বদলের চুক্তি হতে পারে। তবে এখনো সবকিছু চূড়ান্ত হয়নি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ