নির্বাচনে সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক ১

প্রকাশিতঃ ১:২০ অপরাহ্ণ, বৃহঃ, ৬ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের সময় দায়িত্ব পালনকালে সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ইসমাইল নামে ওই ব্যক্তিকে বুধবার রাতে রাজধানীর রায়েরবাজার এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।

মোহাম্মদপুর থানা পুলিশের এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আলতাফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাতে রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে ইসমাইলকে আটক করে থানায় আনা হয়। এর পর সুমনের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বৃহস্পতিবার তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে বলে জানান তিনি।

১ ফেব্রুয়ারি সিটির ভোটের দিন রায়েরবাজার জাফরাবাদ এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় আগামীনিউজডটকমের রিপোর্টার সুমনকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয় তাকে। তার মাথায় ছয়টি সেলাই দেয়া হয়। এখনও হাসপাতালেই চিকিৎসাধীন সুমন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ