নির্ভয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান তাবিথের

প্রকাশিতঃ ১:১৭ অপরাহ্ণ, শনি, ১৮ জানুয়ারি ২০

সময় জার্নাল প্রতিবেদক : আগামী ৩০ তা‌রিখ নির্বাচনের দিন ভোটারদের নির্ভয়ে কে‌ন্দ্রে গি‌য়ে ভোট প্রদা‌নে সহ‌যো‌গিতা কর‌তে বিএন‌পির নেতাকর্মীদের প্রতি আহ্বান জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নে ধানের শীষের মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল।

শ‌নিবার (১৮ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে খিলগাঁও তালতলা এলাকায় গণসং‌যোগকা‌লে তি‌নি এ আহ্বান জানান।

তা‌বিথ আউয়াল বলেন, গণতন্ত্র হরণ করা হ‌য়ে‌ছে। এখন জনগণ ভোট দি‌তে পা‌রে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটার‌দের সাহস দে‌বে ভোট কে‌ন্দ্রে যে‌তে। এবং ভোটা‌রেরা যা‌তে সুশৃঙ্খলভা‌বে ভোট দি‌তে পা‌রেন সে সহ‌যো‌গিতা কর‌বে।

‌তি‌নি ব‌লেন, নির্বাচন ক‌মিশনারের ওপর আস্থা নেই। তারা লে‌ভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি কর‌তে ব্যর্থ হ‌য়ে‌ছে। তারপ‌রও আমরা দেখ‌তে চাই নির্বাচন ক‌মিশন কি ক‌রে। সুষ্ঠু নির্বাচন হ‌লে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত।

এসময় বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবুল হো‌সেন, নিপুণ রায় চৌধুরী, আকরামুল হাসা, ম‌হিলা দলের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, কাউন্সিলর প্রার্থী হেলাল ক‌বির হেলু, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।

আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ