নীলফামারীতে প্রতিবন্ধীর ভুট্টা তুললেন জবি ছাত্রলীগ কর্মী

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ণ, বৃহঃ, ৪ জুন ২০

সময় জার্নাল রিপোর্ট : নীলফামারীর জলঢাকা উপজেলায় এক প্রতিবন্ধীর ভুট্টা তুলে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের কর্মী মো. নাজমুল হক।

জানা যায়, উপজেলার কৈমারী ইউনিয়নের কান্তেসর খোলানে পঁচিশ শতাংশ জমিতে ভুট্টা চাষ করেন প্রতিবিন্ধী পরিমল রায়। বর্ষা আসায় জমিতে পানি জমে যাওয়ায় ফসল নষ্ট হওয়ার উপক্রম হতে থাকে। এ পরিস্থিতিতে কৈমারী ইউনিয়ন ও শৌলমারী ইউনিয়ন ছাত্রলীগকে সাথে নিয়ে পুরো জমির ভুট্টা ‍তুলে দেয় এ ছাত্রলীগ কর্মী।

এসময় উপস্থিত ছিলেন, কৈমারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শ্রী ললিত চন্দ্র ও সাধারন সম্পাদক অধীর রায়সহ সহ-সভাপতি মনিসংকর রায় রাসু। এছাড়াও শৌলমারী ইউনিয়নের সভাপতি আহাদসহ প্রমূখ কর্মী।

জবি ছাত্রলীগ কর্মী নামজুল সময় জার্নালকে জানান, ‘একজন শিক্ষার্থী হিসেবে দেশের এ পরিস্থিতিতে এটা ছিল আমার কর্তব্য। এর ভিতর অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর নির্দেশও রয়েছে। দেশের যে কোন দুর্যোগ সময়ে আমি কাজ করতে চাই।’

প্রসঙ্গত, মো. নাজমুল হক বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচের শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের একজন কর্মী।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।