নৌকার আতিকুলের জন্য ভোট চাইলেন শমসের মবিন

প্রকাশিতঃ ১২:৩৫ অপরাহ্ণ, বুধ, ২৯ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের জন্য নৌকা মার্কায় ভোট চেয়েছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী। তিনি এক সময় বিএনপির ভাইস চেয়ারম্যান পদে ছিলেন।

মঙ্গলবার শমসের মবিন দলীয় নেতাকর্মীদের নিয়ে মহাখালী, তেজগাঁও, তিতুমীর কলেজ, গুলশান- ১, গুলশান ২ এবং বনানীর বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন। এ সময় তিনি আতিকুলের পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন বিকল্পধারার সহ-সভাপতি ভূদেব চক্রবর্তী, এনায়েত কবীর এবং শ্রমজীবীধারার সভাপতি আইনুল হক।

সাবেক কূটনীতিক শমসের মবিন চৌধুরী পরবর্তীতে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত হন। দলের ভাইস চেয়ারম্যান পদে থেকে বিএনপির কূটনৈতিক উইং দেখভাল করেন। একাদশ নির্বাচনে আগে তিনি দল ছাড়ার ঘোষণা দেন। ২০১৮ সালের ২৬ অক্টোবর তিনি বদরুদ্দোজা চৌধুরীর বিকল্প ধারায় যোগ দেন। বিকল্প ধারা আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের শরিক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ