নোয়াখালীতে বন্দুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশিতঃ ১১:১৬ পূর্বাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: নোয়াখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রতন (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২১ ডিসেম্বর) গভীররাতে সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১৩ মামলা রয়েছে।

সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, শনিবার রাতে সোনাইমুড়ির মাহতাবপুর গ্রাম অভিযান চালিয়ে রতনকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে, তাকে সঙ্গে নিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধারের জন্য উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামে অভিযান চালায় পুলিশ।

এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা রতনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলিবিনিময় হয়। একপর্যায় রতন গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ অবস্থায় রতনকে উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রতনের বিরুদ্ধে হত্যা, মাদকসহ ১৩ মামলা রয়েছে বলেও জানান ওসি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ