নোয়াখালীতে ব্যবসায়ীর বাড়ীতে দুধর্ষ চুরি, স্বর্ণ অলংকার লুট

প্রকাশিতঃ ১১:৩২ পূর্বাহ্ণ, মঙ্গল, ৩১ ডিসেম্বর ১৯

মোঃ আবদুল্যাহ রানা : নোয়াখালী সুবর্ণচরে ব্যবসায়ীর বাড়ীতে দুধর্ষ চুরির ঘটনা ঘটছে, ঘটনাটি সোমবার (৩০ ডিসেম্বর) সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের পশ্চিম চরজুবিলী গ্রামের হারিছ চৌধুরী বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী সুবর্ণ মেডিসিন সেন্টার স্বত্বাধিকারী হাজী নুরুল আমিনের বাড়ীতে।

চোরের দল পরিবারের সদস্যদের ক্লোরোপাম (চেতনা নাশক ঔষধ) ব্যবহার করে অচেতন করে পেলে। পরে তারা ঘরের আলমারি, শোকেস এবং ভল্ট ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণ, নগদ ৯০ হাজার টাকা, ৬ টি স্মার্ট ফোনসহ ব্যবহারিত নানা আসবাব পত্র নিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, চর জব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগ আহবায়ক আমির খসরু মাহমুদ, মানবাধিকার কর্মি নাজমুল হাসান জুয়েলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ।

ভুক্তভোগি হাজি নুরুল আমিন ও তার ছেলে রাফি বলেন, ‘৩০ ডিসেম্বর সোমবার রাত আনুমানিক ৩ টার সময় একদল চোর নারিকেল গাছ বেয়ে ছাদের উপর থেকে ঘরে প্রবেশ করে, প্রতিটি রুমের দরজা খোলা থাকায় চোরেরা সবাইকে অচেতন করে স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়’

নুরুল আমিন সময় জার্নালকে বলেন, “সুবর্ণচর উপজেলার ভূঁইয়ার হাটের নিজাম নামের এক ব্যক্তির সাথে তার জায়গা জমি সংক্রান্ত বিরোধ রয়েছে, আমার ধারণা তিনি ভাড়াটিয়া লোক দিয়ে এমন ঘটনা ঘটিয়েছেন।

চুরির সত্যতা নিশ্চিত করে চর জব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন সময় জার্নালকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, এ ব্যাপারে থানায় এখনো কেউ লিখত অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে চুরির ঘটনায় আতংকে রয়েছেন এলাকাবাসী, এলাবাসী জানান, চুরি রোধে পুলিশরে পেট্রোল ডিউটি বাড়ানো উচিত এবং এ বিষয়ে সবাইকে আরো সতর্ক হওয়া প্রয়োজন।

এব্যাপারে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান, ভুক্তভোগি হাজী নুরুল আমিন।

সময় জার্নাল-নোয়াখালী-আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ