ন্যায্যমূল্যে রোজার পণ্য বিক্রি শুরু টিসিবির

প্রকাশিতঃ ১২:২১ অপরাহ্ণ, বুধ, ১ এপ্রিল ২০

এবার ন্যায্য মূল্যে রোজার পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার (১ এপ্রিল) সকালে ৩৫০টি ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে রাজধানী ঢাকাসহ সারাদেশে বিক্রি শুরু হয়েছে পণ্য।

টিসিবির মুখপাত্র মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ২০ মে পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে জানান তিনি।

ভোগ্যপণ্যের সরকারি বিক্রয় প্রতিষ্ঠান টিসিবি রোজা উপলক্ষ্যে আপাতত চিনি, মসুর ডাল, সয়াবিন তেল-এই তিনটি পণ্য বিক্রি করছে। আগামী ১০ এপ্রিলের পর ছোলা ও খেজুর বিক্রি শুরু করা হবে বলে সংস্থাটির মুখপাত্র।

টিসিবি চিনি ৫০ টাকা, মসুর ডাল ৫০ টাকা ও সয়াবিন তেল ৮০ টাকা কেজি দরে বিক্রি করছে। আর ছোলা ও খেজুরের দাম নির্ধারিত হবে বিক্রি শুরুর সময়। ঢাকায় ভ্রাম্যমাণ ট্রাক থাকবে ৫০টি, চট্টগ্রামে ১৬টি, অন্যান্য বিভাগীয় শহরে ১০টি ও জেলা সদরে চারটি করে।

এর আগে মুজিববর্ষ উপলক্ষে ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রি করে টিসিবি, যা গতকাল মঙ্গলবার শেষ হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ