পঞ্চগড়ে বাসচাপায় নিহত ৭

প্রকাশিতঃ ৩:৩৫ অপরাহ্ণ, শুক্র, ৮ নভেম্বর ১৯

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে বাসচাপায়  ইজিবাইকের ৭ যাত্রী নিহত হয়েছে। তাৎক্ষণিক নিহতদের নামপরিচয় জানা যায়নি। তবে ঘটনাস্থলে ৫জন মারা যায় এবং হাসপাতালে নেওয়ার পথে আরো ২জনের মৃত্যুর খবর পাওয়া যায়।

নিহতরা হলেন সদর উপজেলার চেকরমারী গ্রামের জয়নাল আবেদিনের ছেলে অটোচালক রফিক (৪০), সাতমেড়া ইউনিয়নের রায়পাড়া গ্রামের মফিজউদ্দীনের ছেলে মাকুদ হোসেন (৪০) ও বুন্চি (১৭), তেতুঁলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ডাকবদলি ( মাঝিপাড়া) গ্রামের মজিবর রহমানের ছেলে লাবু (২৭) এবং সাহেবজোত গ্রামের আকবর হোসেনের স্ত্রী নারগিস বেগম (৩৫) চেহারা বিকৃত হওয়ায় বাকি দুই জনের পরিচয় সনাক্ত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে মাগুরমাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

এদিকে উদ্ধার কাজে অংশ নেওয়া হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করেছে বিক্ষুব্ধ লোকজন। হামলায় তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও বাংলা টিভির পঞ্চগড় প্রতিনিধি ডিজার হোসেন বাদশা আহত হয়েছেন।

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল হক সময় জার্নালকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিক্ষুব্ধ লোকজন ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশের ওপর হামলা করলে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমাড়ি বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর আড়াইটার দিকে) বিওপি ক্যাম্পের গেটের সামনের রাস্তায় স্থানীয়রা অবস্থান করে বিক্ষোভ করছে।

ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার চাইলা প্রু মার্মা সময় জার্নালকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ চলছে। দ্রুতই সবকিছু স্বাভাবিক হবে বলে আশা করছি।

সময় জার্নাল/ দেলোয়ার হোসেন

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ