পত্নীতলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, সম্পাদক তাসরিফ

প্রকাশিতঃ ১২:৫৫ পূর্বাহ্ণ, সোম, ২৪ ফেব্রুয়ারি ২০

নিজস্ব প্রতিবেদক: নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন বদিউজ্জামান বিশাল। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মো: তাসরিফ হোসেন সম্পদ।

শনিবার সরকারি নজিপুর কলেজ মাঠে পত্মীতলা উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে নতুন কমিটি ঘোষণা করেন নওগাঁ-২ (ধামুইরহাট-পত্মীতলা) আসনের সংসদ সদস্য সাবেক হুইপ শহিদুজ্জামান সরকার।

নওগাঁ-২ এর সাংসদ তার বক্তব্যে বলেন, উপযুক্ত ব্যক্তিদের নেতৃত্বে তুলে আনার চেষ্টা করেছি আমরা। নব-নির্বাচিত কমিটির সদস্যদের স্থানীয় রাজনীতিতে ভুমিকা রাখতে এবং সুন্দর দেশ গড়তে নিজেদের নিয়োজিত রাখার আহ্বান জানান তিনি।

নবনির্বাচিত সভাপতি বদিউজ্জামান বিশাল বলেন, ‘বঙ্গবন্ধু যে উদ্দেশ্য নিয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছেন আমরা আমাদের জায়গা থেকে তা পূরণ করতে চাই। দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার ইচ্ছা পুরণে আমরা কাজ করতে চাই। আমাদের অভিভাবক শহিদুজ্জামান সরকারের পরামর্শে স্থানীয় ছাত্রলীগকে আরও সু-সংগঠিত করতে কাজ করে যাব আমরা।’

সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার জন্য কাজ করব। ছাত্রলীগের গৌরব ও ঐতিহ্য ধরে রেখে স্থানীয় ছাত্রলীগকে আরও গতিশীল করার চেষ্টা করব আমরা।’

উল্লেখ্য, পত্নীতলা উপজেলা ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ রিজভী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল। বিশেষ অতিথি ছিলেন সাংসদ ছলিম উদ্দিন তরফদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকতার হোসেন ও্ উপ-সাংস্কৃতিক সম্পাদক ফাহিম ইসলাম মিলন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ