পদ্মা সেতুর টোল নিয়ে প্রাথমিক আলোচনাও হয়নি: কাদের

প্রকাশিতঃ ২:৫১ অপরাহ্ণ, বৃহঃ, ১২ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর টোল নিয়ে প্রাথমিক কোন আলোচনাও হয়নি। তাই টোল দ্বিগুণ হবে এ নিয়ে সংবাদের কোন বাস্তবতা নেই, যৌক্তিকতা নেই।

বৃহস্পতিবার রাজধানীর মহাখালীতে সেতু ভবনের সম্মেলন কক্ষে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির মহাসড়ক ৪ লেন করার কোন অভিজ্ঞতা নেই, তারা স্বপ্নেও দেখেনি। মহাসড়ক ৪ লেন, ৬ লেন করলে সময় বাঁচবে, তাই টোল দিতে আপত্তি থাকার কথা নয়। আওয়ামী লীগ আন্দোলনে ভয় পায় না। বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে কোন আপত্তি নেই, তবে সহিংসতা হলে সমুচিত জবাব দেয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের বিষয়টি প্রধানমন্ত্রী দেখছেন। এ নিয়ে আর বলার কিছু নেই।

এনআরসি নিয়ে ষড়যন্ত্র সম্পর্কে সরকারকে সতর্ক থাকার মির্জা ফখরুলের পরামর্শ সম্পর্কে বলেন, ষড়যন্ত্র সম্পর্কে সরকার সজাগ। তবে বিএনপিকে আন্দোলনে ব্যর্থ হয়ে কোন ষড়যন্ত্রের পথে না যাওয়ার আহ্বান।

রোহিঙ্গা ও এনআরসি ইস্যুতে ভূরাজনৈতিক পরিস্থিতির শিকার যেন না হতে হয় সরকার তাই সতর্কতার সাথে এগুচ্ছে বলে জানান তিনি। সেতুমন্ত্রী বলেন, পরিস্থিতির শিকার যেন হতে না হয় এজন্য সাবধানতার সাথে পথ চলতে হবে।

রংপুরে এরশাদের আসনে উপ-নির্বাচন নিয়ে তিনি বলেন. জাতীয় পার্টি চাইলে রংপুর-৩ আসনটি ছেড়ে দেয়ার বিষয়টি বিবেচনা করবে আওয়ামী লীগ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ