পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ণ, শনি, ১ ফেব্রুয়ারি ২০

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট ম্যাচ সিরিজের প্রথম ম্যাচের জন্য মুমিনুল হককে অধিনায়ক করে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। দলে ফিরেছেন তামিম ইকবাল, সৌম্য সরকার, রুবেল হোসেন ও নাজমুল হোসেন শান্ত। আর সম্প্রতি বাজে পারফর্মম্যানসের জন্য বাদ পড়েছেন মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন।

পাকিস্তানের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। তবে এই সিরিজের জন্য তিন দফায় দেশটিতে যাবে টাইগার বাহিনী। ইতিমধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে দেশে ফিরেছে বাংলাদেশ দল। আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলবে দুই দেশ।

বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), মাহমুদ উল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী ও আল আমিন হোসেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ