পাকিস্তানে যাচ্ছে বাংলাদেশ নারী দল

প্রকাশিতঃ ১:৩৮ অপরাহ্ণ, শনি, ৩১ আগস্ট ১৯

‘সন্ত্রাস কবলিত’ পাকিস্তানে সফরে যাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সেখানে তিনটি টি-টোয়েন্টি ও দুটি ওয়ানডে খেলবে তারা। আগামী অক্টোবরের শেষদিকে এ সিরিজ হবে। সব ম্যাচই হবে লাহোরে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে। এ নিয়ে নারী-পুরুষ মিলিয়ে চলতি বছর দেশটিতে তৃতীয় আন্তর্জাতিক সিরিজ হতে যাচ্ছে। গেল জানুয়ারিতে সেখানে সিরিজ খেলে আসে ওয়েস্ট ইন্ডিজ নারী দল। আর আগামী মাসে পাক ডেরায় তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা শ্রীলংকার।

গেল বছর বাংলাদেশে এসে চারটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে খেলে গেছে পাকিস্তান নারী দল। ফিরতি সফর হিসেবে পাক দূর্গে যাচ্ছেন সালমারা। ২৬, ২৮ ও ৩০ অক্টোবর টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন তারা। আর ২ ও ৪ নভেম্বর হবে দুটি ওয়ানডে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ