পায়ুপথে বাতাস দিয়ে শিশু হত্যা

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ণ, শুক্র, ২৫ অক্টোবর ১৯

নিজস্ব প্রতিনিধি: বগুড়ার কাহালু উপজেলার মুরইল এলাকার আফরিন জুট মিলে আলাল (১২) নামে এক শিশুকে হাওয়া মেশিনের মাধ্যমে পায়ুপথে বাতাস দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার সহকর্মী যতন চন্দ্রকে (১৭) আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল ৩টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। এর আগে শুক্রবার বেলা ১১টার দিকে পায়ুপথে বাতাস দিয়ে তাকে নির্যাতন করা হয়।

আলাল ওই জুট মিলে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতো। সে উপজেলার ঢাকন্তা গ্রামের মোতাহার আলীর ছেলে। এদিকে, আটক যতন চন্দ্র বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা গ্রামের সস্তোষ চন্দ্রের ছেলে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, নিহত আলাল ও আটক যতন চন্দ্র দু’জনই আফরিন জুট মিলে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতো। শুক্রবার সকালে হাওয়া মেশিন দিয়ে মিলের পরিচ্ছন্নতার কাজ করছিল তার। এসময় যতন হাওয়া মেশিন দিয়ে আলালের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এতে আলাল গুরুতর অসুস্থ হলে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

ওসি বলেন, ঘটনার পরপরই যতন চন্দ্রকে আটক করা হয়েছে। একইসঙ্গে আলালের পরিবার এ বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ