পিরোজপুরে ‘রগকাটা’ জলিলকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১২:১৮ অপরাহ্ণ, বৃহঃ, ২৫ জুলাই ১৯

নিউজ ডেস্ক: পিরোজপুরের ইন্দুরকানীতে ‘শীর্ষ সন্ত্রাসী’ আব্দুল জলিল হাওলাদার ওরফে রগকাটা জলিলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত দেড়টার দিকে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মিল বাড়ি এলাকায় সতীশ চন্দ্র মন্ডলের বাড়িতে একদল দুর্বৃত্ত জলিল (৪৮) কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। তার ঘাড়, মাথা, হাত ও পিঠে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

পরে খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশটি ঘিরে রাখে। পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাইনুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত জলিলের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় ডাকাতিসহ ৬টি মামলা ও বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তিনি এলাকার শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত।

পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাইনুল হোসাইন জানান, ধারণা করা হচ্ছে রাতের আধারে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে খুন করেছে। এ ব্যাপরে তদন্ত চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ