পিরোজপুরে শিশু নির্যাতন, আটক ২

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ, শুক্র, ২৫ অক্টোবর ১৯

বরিশাল প্রতিনিধি: পিরোজপুরের স্বরূপকাঠীতে শাহাদাৎ (১১) নামের শিশুকে অমানুষিক নির্যাতনের অভিযোগে সুটিয়াকাঠী ইউনিয়নে বাররা গ্রামের আনোয়ারা বেগম ও অপুকে গ্রেফতার করেছে নেছারাবাদ থানা পুলিশ।
শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ১০ টায় তাদের গ্রেফতার করা হয়।
জানা যায়, গত মঙ্গলবার (২১ অক্টোবর) শাহাদাৎ ও তার বন্ধু সুপারী কুঁড়িয়ে নেয়ার অভিযোগে সুটিয়াকাঠী সংরক্ষিত মহিলা আসনের ওয়ার্ড মেম্বারের বোনের ছেলে অপু ও ভাবী আনোয়ারা মিলে শিশুটিকে নির্যাতন করে। এসময় তারা শিশু শাহাদাতকে সুপারি গাছের সাথে রশি দিয়ে হাত পা বেধে মারধর করে। এক পর্যায়ে শিশুটির মাথার চুল কেটে কালি দেয়ার প্রস্তুতি নেয় তারা।
এসময় অপু মোবাইল ফোনে নির্যাতনের দৃশ্য ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেন। মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে শিশু শাহাদাতের নানী নেছারাবাদ থানায় অভিযোগ করলে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
এবিষয়ে নেছারাবাদ থানা অফিসার ইনচার্য মো. কামরুজ্জামান তালুকদার বলেন, আটকদের বিরুদ্ধে শিশু  আইনে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ