পিয়া আউট, মুন ইন

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ, রবি, ১ সেপ্টেম্বর ১৯

পিয়া বিপাশা, দীর্ঘদিন ধরে মিডিয়ায় কাজ করছেন। একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কিন্তু অভিষেক হয়নি এখনও। এবারও হলো না।
নাদের চৌধুরী পরিচালিত ‘জিন’-এ কাজ করার কথা থাকলেও ছবি থেকে বের হয়ে গেছেন তিনি।
তাই তার পরিবর্তে এখানে যুক্ত হয়েছেন জান্নাতুন নূর মুন।
ইতোমধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এতে রোশানের বিপরীতে অভিনয় করছেন ‘গহীন বালুচর’খ্যাত এ নায়িকা।
ছবিতে অপর দুই কেন্দ্রীয় চরিত্রে আছেন আবদুন নূর সজল ও পূজা চেরি। মুনের অভিনয়ের বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন পরিচালক নাদের চৌধুরী।
তিনি বলেন, ‘অনেকের কাছে শুনেছি, পিয়া নাকি বলেছেন গল্প পড়ে শুনে ভালো লাগেনি। তবে আমরা বছর খানেক আগে তাকে গল্প দিয়েছি। প্রত্যেকেরই নিজস্ব মত প্রকাশের অধিকার আছে। পিয়ার বিষয়ে তাই মন্তব্য করতে চাই না। ’
মুনের বিষয়ে এই নির্মাতা বলেন, ‘তিনি সত্যিই অনেক ভালো করছেন। আমি তার কাজে খুশি।’
জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জিন’ ছবির কাজ ২৬ আগস্ট থেকে মধুমতি মডেল টাউনে শুরু হয়েছে। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত এটি চলবে।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ২০১২ সাল থেকে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করে আসছে। এ পর্যন্ত প্রায় ৪০টি সিনেমা প্রযোজনা করেছে তারা। মাঝে বছর খানেক এই প্রতিষ্ঠান থেকে নতুন কোনও সিনেমার শুটিং হয়নি। ‘জিন’-এর মাধ্যমে চলতি বছরের প্রথম ছবির কাজ করল তারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ