পুরির সঙ্গে পেঁয়াজ চাওয়ায় মারধর করে খুন-জখমের হুমকি, থানায় জিডি

প্রকাশিতঃ ১২:২২ অপরাহ্ণ, বুধ, ২৭ নভেম্বর ১৯

হোটেলে খেতে গিয়ে পুরির সঙ্গে কাঁচা পেঁয়াজ চেয়েছিল কাজী শাওন নামের এক যুবক। এই অপরাধে শাওনকে মারধর করেছেন হোটেলের মালিক মতিন। এক পর্যায়ে শাওনেক খুন-জখমের হুমকিও দেয়। এই অভিযোগে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এর সত্যতা নিশ্চিত করেছেন  টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন।
জিডি সূত্রে জানা যায়, ঘটনার দিন সোমবার সন্ধ্যায় কাজী শাওন গাজীপুরা আজিজ সুপারমার্কেটে মতিনের খাবার হোটেলে পুরি খাওয়ার জন্য যান। এ সময় হোটেলের মালিক তাকে পুরি দেন। তখন পুরির সঙ্গে পেঁয়াজ চাইলে শাওনের সঙ্গে হোটেল  মালিকের কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে হোটেল  মালিকের লোক কাজী আজিজুল হক, কাদির, ফয়েজ ও আজাদ নামে কয়েকজন মিলে শাওনকে উদ্দেশ্য করে গালাগাল এবং মারধর করেন। পরে শাওনের ছোট ভাই কাজী শ্যামল এগিয়ে এলে তাকেও মারধর করা হয় এবং তার পরিবারকে খুন-জখমসহ যেকোনো ধরনের ক্ষতির হুমকি দেওয়া হয় বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ